/ Celebrity: Gossips /

অভিনেত্রী শ্রুতি ওজন নিয়ে ট্রলে

অভিনেত্রী শ্রুতি ওজন নিয়ে ট্রলে
Hebiro Stuff on June 8, 2017 - 4:48 pm » CATEGORY: Celebrity: Gossips

বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান নিজের ওজন বৃদ্ধি নিয়ে ট্রলকারীদের সতর্ক করে বলেছেন, তিনি কী করবেন তা অন্য কারো নাক গলানোর বিষয় নয় এবং বিষয়টি নিয়ে তিনি কাউকে বলতেও যাচ্ছেন না। নিজের মুটিয়ে যাওয়া নিয়ে ট্রলকারীদের কর্মকাণ্ডে বিব্রত শ্রুতি হাসান মিড-ডে’র সঙ্গে সাক্ষাৎকারে এ কথা বলেন।

শ্রুতি হাসানকে রোমান্টিক কমেডি ফিল্ম ‘বেহেন হোগি তেরি’র জন্য ওজন বৃদ্ধি করতে হয়েছে। কিন্তু শ্রুতিকে এ নিয়ে ট্রলের শিকার হতে হচ্ছে।

এ ঘটনায় যারপরনাই বিরক্ত শ্রুতি সাক্ষাৎকারে আরও বলেছেন, এটা আমার চেহারা, আমার শরীর এবং এতে আমি কী করব, তা অন্য কারো বিষয় নয় আর এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কে কী লিখলো, তা নিয়ে মাথাব্যথা নেই। বিষয়টি নিয়ে আমি কাউকে কিছু বলতেও যাচ্ছি না।

শ্রুতিকে কমেডি ধাঁচের এ ছবিতে বিন্নি চরিত্রে অভিনয়ের জন্য ৮ কেজি ওজন বাড়াতে হয়েছে। শ্রুতি সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে দর্শকদের সমালোচনার জন্য অবশ্য রক্ষণাত্মক ব্যাটও চালিয়েছেন। মুটিয়ে যাওয়ার বিষয়টির একটা ব্যাখ্যাও দিয়েছেন তিনি।

তিনিবলেন, নিজেকে সুন্দর দেখানো কাজের একটা অংশ কিন্তু ওজন নিয়ে অপ্রয়োজনীয় ও অতিকথন বন্ধ হওয়া উচিত। একজন অভিনেত্রীর জন্য শরীর ‘গ্রহণযোগ্য’ পর্যায়ে রাখা অসম্ভব। আমরা মানুষ। প্রাকৃতিকভাবে ওজন হ্রাস-বৃদ্ধির মতো চরিত্রের প্রয়োজনে আমাদের ওজন কমতে বা বাড়তে পারে।

‘বেহেন হোগি তেরি’তে শ্রুতির বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। ৮ জুন অজয় কে পান্নালাল পরিচালিত ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে।

176 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 14 =