/ Celebrity: Gossips /

মনীষা কৈরালা আবার বিয়ে করতে চাইছেন

মনীষা কৈরালা আবার বিয়ে করতে চাইছেন
Hebiro Stuff on September 11, 2016 - 3:10 am » CATEGORY: Celebrity: Gossips

মনীষা কৈরালা একজন নামকরা নায়িকা হিসেবে সবার কাছে পরিচিত। বলিউডের এক সময়ের সবার প্রিয় এই নায়িকা ক্যান্সারের মত মরণ রোগকে হারিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। অনেকদিন অসুস্থ থাকার কারণে অভিনয় জীবন থেকে দূরে ছিলেন, কিন্তু এখন সুস্থ হয়ে ওঠার পর বলিউডে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করার জন্য এখন প্রস্তুত তিনি। 

1346-1প্রমীলা সেনগুপ্ত পরিচালিত প্রথম ছবি ‘মৌলালি’-তে একটা গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। কিন্তু রূপালি পর্দায় দ্বিতীয়বার ফেরার আগে মা হতে চান এই নায়িকা।

এইতো সেদিন ২০১০ সালে মনীষা কৈরালা বিয়ে করেন নেপালি ব্যবসায়ী সম্রাট দহলের সঙ্গে। কিন্তু দু’বছরের মাথায় বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের। তা হলে কি দ্বিতীয়বার ছাদের তলায় যাওয়ার কথা ভাবছেন নায়িকা? নাকি সারোগেসির মাধ্যমে মা হতে চান তিনি? সম্প্রতি এইসব প্রশ্নের উত্তর মনীষা কৈরালা নিজেই দিয়েছেন।

মনীষা কৈরালা জানিয়েছেন, ‘পরিবারের সবার সঙ্গেই আমার খুব ভাল সম্পর্ক। কিন্তু তারা সবাই নেপালে থাকে। তাই ফাঁকা বাড়িতে ফিরে আমার খুব একা লাগে। আমি বাড়ি ফিরে কারো সঙ্গে সময় কাটাতে চাই। তাই আমি একটা সন্তান দত্তক নেওয়ার কথা ভাবছি। ছোট থেকেই আমি একটা বাচ্চা অ্যাডপ্ট করতে চেয়েছি।’

একইসঙ্গে মনীষা কৈরালা দ্বিতীয়বার বিয়ে করারও ইচ্ছে প্রকাশ করেছেন। তার কথায়, ‘কে বিয়ে করতে চায় না! প্রথম দিকে একা থাকতে বেশ ভালই লাগে। কিন্তু তারপর অন্যরকম লাগে। আমার জীবনে যদি সত্যিই কেউ আসে তাহলে আমি ভেবে দেখব। তবে এই মুহুর্তে সব থেকে দরকারি একটা ফ্যামিলি শুরু করা।’

59 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =