/ Celebrity: Gossips /

শ্রুতি হাসান পোশাক নিয়ে আবারও বিব্রত

শ্রুতি হাসান পোশাক নিয়ে আবারও বিব্রত
Hebiro Stuff on October 15, 2016 - 5:51 pm » CATEGORY: Celebrity: Gossips

এই প্রথম নয়, ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান এর আগেও বেশ কয়েকবার নিজের পোশাক নিয়ে খুব বিব্রত হয়েছেন। সঠিক পোশাক সঠিক সময় পরিধান করা আসলেই অনেক গুরুত্বপূর্ণ। কিন্তু অনেকেই টা বুঝে উঠতে পারেন না। ঠিক এমনটাই হল শ্রুতি হাসান এর ক্ষেত্রে। 

ছোট গাউন পরে বলিউডের এক পার্টিতে হাজির হন তিনি। কিন্তু সামলাতে পারছিলেন না। বার বার কাঁধ থেকে পরে যাচ্ছিল ড্রেসটি। এক সময় কাঁধ থেকে জামাটি একবারেই পরে যায় এবং শ্রুতি হাসান বাধ্য হয়ে ওয়াশরুমে চলে জান ড্রেস ঠিক করতে। কাজটিতে খুব অবাক হন সবাই। এরকম বিব্রত হওয়ার পর সবার কাছ থেকে বিদায়ে নিয়া পার্টি থেকে চলে জান তিনি।

শ্রুতি হাসান অভিনেত্রী হিসেবে আসার আগে শিশু শিল্পি হিসেবে বেশ পরিচিত ছিলেন। মাঝে মাঝে অতিথি শিল্পি হিসেবেও অভিনয় করতেন। পরবর্তীতে তার ওয়াট ডিজনী চলচ্চিত্রে তার অভিনীত “আনাগঙ্গা ও ধীরুদু”, “ওহ্ মাই ফ্রেন্ড” এবং “৭ আম আরিভু” ছবিতে অভিনয়ের জন্য তিনি সমালোচকদের প্রশংসা অর্জন করেন। ২০১২ সালে, তিনি “গব্বার সিং”, হিন্দি “দাবাং”ছবির তেলেগু পুনঃনির্মিত ছবিতে অভিনয় করেন। বলিউডে তার প্রথম ছবিটি অ্যাকশন ছবি ছিল।যার নাম ছিল লাক । এটি ২০০৯ সালে মুক্তি পেয়েছিল।

1,574 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =