/ Celebrity: News /

আলিয়া ভাট প্রিয়াঙ্কা-আনুশকার পথে

আলিয়া ভাট প্রিয়াঙ্কা-আনুশকার পথে
Hebiro Stuff on June 7, 2017 - 1:56 pm » CATEGORY: Celebrity: News

বলিউডের ইয়াং ক্রেজ আলিয়া ভাট ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়েই আলো ছড়িয়েছিলেন। নির্মাতাদের চাহিদার তুঙ্গে থাকা মহেশ ভাট কন্যা এরপর থেকে ক্রমে নিজেকে ছাড়িয়ে গেছেন। ‘হাইওয়ে’ দিয়ে বলিউডে নিজের স্থায়ী উপস্থিতি জানান দেওয়া ২৪ বছরের আলিয়া এবার নতুন নামে পরিচিতি হতে যাচ্ছেন।

আলিয়াও ছবি প্রযোজনার দিকে এগুচ্ছেন, বলিউডের তুমুল জনপ্রিয় দুই হার্টথ্রুক প্রিয়াঙ্কা চোপড়া ও আনুশকা শর্মার পথ ধরে। দ্রুত নায়িকা নামের পাশে আলিয়ার সঙ্গে প্রযোজক প্রত্যয়ও যুক্ত হতে যাচ্ছে। বিভিন্ন সময় আলিয়া বলেছেন, বিষয় ও চরিত্রের অভিনবত্ব তাকে টানে আর তার মাথাতেও কিছু কনসেপ্ট ঘুরছে, যা গৎবাঁধা কনসেপ্ট থেকে অন্যরকম। আর এ থেকেই ছবি প্রযোজনার ভাবনাটা গেঁথে গেছে মনে।

নিজের প্রযোজনার ছবিতে তিনিই থাকবেন, সেটাও চূড়ান্ত নয়। ভালো ছবি করাই তার মূখ্য উদ্দেশ্য, সেখানে যে কেউ চরিত্র অনুযায়ী অভিনয় করতে পারেন-এমনটাই মত আলিয়ার।

বলিউড নায়িকাদের ছবি প্রযোজনার ঘটনা অবশ্য নতুন নয়। এই তালিকায় জুহি চাওলা থেকে প্রীতি জিনতা ও পরে আরও অনেক নায়িকারই নাম আছে। সম্প্রতি প্রযোজনায় এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও আনুশকা শর্মা। প্রিয়াঙ্কা প্রযোজিত ‘ভেন্টিলেটর’ দর্শক মহলে প্রশংসার পাশাপাশি জিতে নিয়েছে জাতীয় পুরস্কার এবং আনুশকার ‘এনএইচ টেন’ ও ‘ফিলৌরি’ দুই ছবিই ব্যাপক সাড়া জাগিয়েছে দর্শক-সমালোচক মহলে।

ফলে চলচ্চিত্র বোদ্ধা ও ভক্ত-শুভার্থীদের আশা, আলিয়া প্রখ্যাত নির্মাতা কন্যা হিসেবে প্রযোজনায় ভালোই মুন্সীয়ানা দেখাবেন। আলিয়ায় মুগ্ধ দর্শকরাও অপেক্ষায় প্রযোজক আলিয়াকে দেখার জন্য।

577 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

seven + 7 =