/ Celebrity: News /

কঙ্গনা রানাওয়াত অল্পের জন্য রক্ষা পেলেন

কঙ্গনা রানাওয়াত অল্পের জন্য রক্ষা পেলেন
Hebiro Stuff on October 18, 2016 - 4:12 pm » CATEGORY: Celebrity: News

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তার দলের সদস্যরা অল্পের জন্য সড়ক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন। একটি ছবির শুটিং করতে আমেরিকায় আছেন বি-টাউন কুইন। ছবিটির পরিচালক হানসাল মেহেতা। শুটিং শেষে আটলান্টায় হোটেলে ফেরার পথে গাড়ি চালানোর সময় হঠাৎ অসুস্থ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন গাড়ির চালক। প্রচন্ড কাশি শুরু হলে সাময়িক চৈতন্য হারিয়ে ফেলেন তিনি।

সে সময় কঙ্গনা রানাওয়াত এর বডিগার্ড ড্রাইভারের পাশের সিটে বসা ছিলেন। তিনি গাড়িটি নিয়ন্ত্রনের ষ্টিয়ারিং হাতে নিয়ে নেন। কিন্তুু তিনিও চাপের মুখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আচমকা গাড়িটি ডান দিকে বেঁকে হাইওয়ের ধারে ধাক্কা মারে। কঙ্গনা রানাওয়াত  অন্য কারোরই বড় কোন আঘাত লাগেনি। ভাগ্যের জোরে গাড়ীর সবাই রক্ষা পান। কিন্তু সকলেই অনেক ভীত হয়ে পড়েন।

টিমের সকলেই ছোটখাটো আঘাত পান, তবে কঙ্গনার কুনই ও কপালে খানিকটা কেটে যায় তা থেকে রক্ত বেরিয়েছে। কয়েক মিনিটের মধ্যেই সেখানে পুলিশ পৌছায় এবং সকলকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে চেক-আপের ব্যবস্থা করা হয়। এই ঘটনায় কঙ্গনা রানাওয়াত এর শুটিংয়ে কোন প্রভাব ফেলেনি। তিনি চাননি তার আঘাতের জন্য বন্ধ থাকুক ছবির শুটিং এর কাজ। প্রযোজক কঙ্গনার প্রশংসা করে বলেন, কঙ্গনা খবই সাহসী। ভাগ্য সহায় থাকায় তিনি রেহাই পেয়েছেন।

243 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =