/ Celebrity: News /

সোহানা সাবা টালিউডে প্রথম ছবিতেই বাজিমাত

Hebiro Stuff on July 23, 2016 - 11:52 pm » CATEGORY: Celebrity: News

কলকাতায় গত সপ্তাহে মু্ক্তি পেয়েছে বাংলাদেশের অভিনেত্রী সোহনা সাবা এর অভনীত ছবি ‘ষড়রিপু’। পরিচালক অয়ন চক্রবর্তীর এই ছবিতে টালিউডের এক সারি চেনা মুখের পাশে নতুন মুখ সাবা। তবে টালিউডে নতুন হলেও প্রথম ছবিতেই আলোড়ন তুলেছেন ঢালিউডের এই অভিনেত্রী।

সোহনা সাবা শিল্পপতি যোশুয়া বেনের স্ত্রী রাকা চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছেন এই ছবিতে। ক্ষমতালোভী পুরুষের সুন্দরী স্ত্রীর আপাত নরম চরিত্রের আড়ালে লুকিয়ে থাকা রাকা ঠান্ডা মাথায় স্বামীকে খুনের ছক কষতে পারেন। অথচ আঁচ করতেও পারেন না অন্যদিকে কী ভাবে কষা হয়ে গিয়েছে তাঁরও মৃত্যুছক।

দেখামাত্রই হিরের জাত চিনে নেওয়া, ইতিহাসে ইন্টারেস্ট রাখা চরিত্রের গ্ল্যামার, আভিজাত্য, রহস্যময়তা, ছবিতে যথাযথ ভাবে ফুটিয়ে তুলেছেন সাবা। রজতাভ দত্তের বিপরীতে অভিনয়ে যথেষ্ট সাবলীল তিনি। টালিউড সাবার কাছ থেকে বেশ আশা রাখতে পারে তা বোধহয় এই ছবি দেখার পর বলাই যায়।

ছবিতে সোহনা সাবা ও রজতাভের পাশাপাশি অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, চিরঞ্জিত চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, কনিনীকা বন্দ্যোপাধ্যায়। ব্যতিক্রমধর্মী ছবি আর গল্পে অভিনয় করে পরিচিত পাওয়া সোহানা সাবা এর শুরুটা ছোটপর্দায়। এরপর খেলাঘর, চন্দ্রগ্রহণ ছবিতে অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন এক ভিন্ন উচ্চতায়।

526 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =