/ Events: Exhibitions /

ওপেন হাউজ ঈদ এক্সিবিশন

Hebiro Stuff on September 9, 2016 - 11:52 pm » CATEGORY: Events: Exhibitions

ঈদ মানেই আনন্দ আর এই আনন্দ বাড়িয়ে দেয় যদি সাথে থাকে ইউনিক ড্রেস এর কালেকশন। শুধু তাই না; যদি সে টা পছন্দের কোনো সেলেব্রিটির কালেকশন হয়ে থাকে তাহলে তো কথাই নেই। ১০-১১ সেপ্টেম্বর একদম ঘরোয়া পরিবেশে সম্পূর্ণ ভীন্ন আঙ্গিকে হতে চলেছে ওপেন হাউজ ঈদ এক্সিবিশন। নামকরা মডেল ও অভিনেত্রী সারাহ আলি নিয়ে এসেছেন দিল্লি, ব্যাংকক, সিংগাপুর, মালয়শিয়া, মিশর এবিং লন্ডনের সব মিলিয়ে ১০০ ডিজাইনারের ড্রেসের কালেকশন। এর মধ্যে স্বনামধন্য ডিজাইনার রিতু কুমার, সব্যসাচি, বিবা কালেকশন, লাইফস্টাইল দিল্লি এবং আরো সব স্বনামধন্য ডিজাইনার। শুধু তো আর ড্রেস কালেকশন নিয়ে সারাহ হাজির হচ্ছেন না সাথে আরো আছে। সাথে থাকছে টপ এক্সেসসরিজ  ব্যাগ, অলংকার, স্কার্ফ, হিজাব, কসমেটিকস ইত্যাদি।

ওপেন হাউজ সারাহ যে শুধু ড্রেস দেখিয়েই সবাইকে মুগ্ধ করবেন তা কিন্তু না। ব্যতিক্রমধর্মী একটি বিকালও সবাইকে উপহার দিবেন। এ জন্যে ফেইসবুকে একটি ইভেন্ট পেইজও খুলেছেন তিনি। ১০-১১ সেপ্টেম্বর বিকাল ৪ টা থেকে রাত ১০ টা পর্যন্ত নিজেই উপস্থিত থেকে সবার সাথে চা’এর আড্ডাটাও সেরে ফেলবেন এই উপলক্ষে। 

তাই আর দেরী কেনো; নামকরা একজন মডেল এবং অভিনেত্রির সাথে একটি সুন্দর বিকেলে চা’এর আড্ডাটাও হয়ে গেলো সাথে পছন্দের জিনিষটাও কেনা হয়ে গেলো। চা’এর দাওয়াতে যেতে হলে চলে যেতে হবে ৩/৪ কাজী মোশাররফ টাওয়ার, শেলটেক, আসাদ এভেনিউ (আসাদগেট), সেন্ট জোসেফ স্কুলের ঠিক উলটো পাশে।

যদি সহজে না চেনা যায় তাহলে ফোন করেও ডিটেইল জেনে নেয়া যাবে ০১৭৬২৬৩৩২৪৪ নাম্বারে। ওহ; বলে রাখা ভালো সারাহ আলি এই এক্সিবিশন ইভেন্ট কে এক্সিবিশন এবং গেট টুগেদার অনুষ্ঠান বলতেই স্বাচ্ছন্দ বোধ করছেন।

75 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

one × two =