/ Events: Fashion /

ডিজাইনার পনি দেশীয় সংকৃতি নিয়ে ভুটানে

ভুটানে দেশীয় সংকৃতি নিয়ে ডিজাইনার পনি
Hebiro Stuff on October 5, 2016 - 11:10 pm » CATEGORY: Events: Fashion

ডিজাইনার পনি পরিচিত একটি নাম বাংলাদেশ ফ্যাশন ডিজাইনিং অঙ্গনে। ২০০৬ সাল থেকে আশিকুর রহমান পনি ফ্যাশন ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন একজন ড্রেস ডিজাইনার হিসেবে। একই সাথে বিউটি স্টাইলিং, কোরিওগ্রাফিতে সমান দক্ষতা দেখাচ্ছেন এই তরুণ ডিজাইনার। বাংলাদেশের এমন কোনো মডেল কিংবা ডিজাইনারের সাথে কাজ না করার অভিজ্ঞতা নেই ডিজাইনার পনি’র। বড় বড় ফ্যাশন হাউজ সহ ভিন্ন মাত্রার অনেক কোম্পানির বিলবোর্ড কিংবা প্রোডাক্ট ফোটোগ্রাফিতে পনি’র কাজের পারদর্শিতা উল্লেখযোগ্য।

বাংলাদেশে অনেক ফ্যাশন শো’তে ডিজাইনার পনি এর ডিজাইন করা ড্রেস উপস্থাপণ করা হয়েছে এ যাবত। ২০১৩ সালে শ্রীলংকাতে অনুষ্ঠিত কলোম্ব ফ্যাশন উইকে তাঁর ডিজাইন করা ড্রেসে সবাইকে তাক লাগিয়ে দেয়। উল্লেখ্য শ্রিলংকার ঐ শো’তে বাংলাদেশের অন্যতম সেরা ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল উপস্থিত ছিলেন এবং তাঁর ডিজাইন করা ড্রেস একই মঞ্চে উপস্থাপণ হয়।

সম্প্রতি ডিজাইনার পনি ভুটানের পারোতে অবস্থিত লা মেরেডিয়ান হোটেলের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী এর অনুষ্ঠানে সংগঠকদের আমন্ত্রণে ভুটানে অবস্থান করছেন। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে অক্টোবরের ৮ তারিখে। উক্ত অনুষ্ঠানে যে ফ্যাশন শো অনুষ্ঠিত হবে এর নাম দেয়া হয়েছে ‘গ্রীন ফ্যাশন’। একমাত্র ডিজাইনার হিসেবে পনি ঐ শোতে উপস্থিত থাকবেন তাঁর করা সব ডিজাইন নিয়ে। ডিজাইনার পনির সাথে ফোনে জানা যায় এই শো’তে তিনি বাংলাদেশের কাপড় খাদি, জামদানি সহ ট্রাইবাল ফেব্রিক্স নিয়ে সকল ডিজাইন করেছেন। শো’তে মূল উপবাদ্য বিষয় প্রাকৃতিক সবুজ কে নিয়ে ডিজাইন।

ডিজাইন করা শুধু ড্রেস নয়, পনি একই সাথে সম্পূর্ণ হাতে তৈরী দেশিও সাংস্কৃতিকে তুলে ধরতে জুয়েলারির সংগ্রহ নিয়ে গেছেন। সবচেয়ে আকর্ষণীয় ব্যপার হলো পনি’র এই শো’তে সকল মডেল ক্যাটওয়াক করবেন বাংলাদেশ ফোক গানের উপর। এই শো’ এর পরবর্তী সকল সংবাদ নিয়ে আমরা হাজির হবো এবং শো’এর সব ছবি তাঁর ভক্তদের জন্যে উপস্থাপণ করা হবে। শুভ কামনা আশিকুর রহমান পনি কে।

 

ভুটানে দেশীয় সংকৃতি নিয়ে ডিজাইনার পনি | Image by Hebiro.com

 

 

39 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

14 − twelve =