/ Events: Fashion /

পুলিস প্লাজায় ঈদ ফেস্ট ২০১৭

পুলিস প্লাজায় ঈদ ফেস্ট ২০১৭
Hebiro Stuff on June 12, 2017 - 12:06 pm » CATEGORY: Events: Fashion

গত ৯ই জুন রোজ শুক্রবার ঢাকার পুলিস প্লাজায় অনুষ্ঠিত হয়ে গেলো গ্র্যান্ড ফ্যাশন শো। ফ্যাশন শো’তে ফ্যাশন হাউজ হালুম ক্রাফট ও নায়রি অংশগ্রহণ করে। ব্যবস্থাপনায় নায়রি ও আসাদুল্লাহ বাবু দায়িত্ব পালণ করেন। ডিজাইনার তরু হাসনাত ছিলেন হালুম ক্রাফট এর পক্ষ থেকে।

এই ফ্যাশন শোতে নামকরা মডেলগণ র‍্যাম্পে হেঁটে আলোকিত করেন। মডেল ছিলেন আঁখি আফরোজ, স্প্রিহা, অবনি, মাঈশা, জলি, চাঁদনি, প্রিয়া, ইফা তাবাসসুম, বারিশ এবং শো স্টপার ছিলেন মডেল ইমি। কোরিওগ্রাফি করেছেন স্বনামধন্য মডেল ও কোরিওগ্রাফার রুমা। মেক আপ করেছেন মনিরুল ইসলাম তুহিন। ইভেন্ট স্পন্সর ছিলেন নায়রির পক্ষ থেকে নিরমা। এ ছাড়াও ফোটোগ্রাফি পার্টনার ছিলো সিমুড ইভেন্ট। মডেল সাপোর্ট দিয়েছে ওয়ালিস এসোসিয়েটস বাই ডিজাইনার ওয়ালি।

এই শো এর মূল উদ্দেশ্য ছিলো ঈদ পূর্ব কালেকশন গুলো তুলে ধরা। পুলিস প্লাজার ক্রেতাগণ এই সুন্দর সন্দ্যা উপভোগ করেন এবং অনেকেই জানান এটি অত্যন্ত সুন্দর একটা সারপ্রাইজ আয়োজন ছিলো ক্রেতাদের জন্যে।

ক্রেতাগণ এরকম উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন আমরা যে সব ড্রেস কেনার উদ্দেশ্যে আসি সেগুলো যদি মডেল আমাদের সামনে পড়ে র‍্যাম্পে হেঁটে বেড়ান তখন আমাদের কেনার আগ্রহ অনেকাংশে বৃদ্ধি পায় এবং সঠিক ড্রেস কেনার ব্যপারেও সিদ্ধান্ত নিতে সুবিধা হয়।

আসাদুল্লাহ বাবুর সেট ডিজাইনে অনুষ্ঠানটি ইফতার এর পর পর শুরু হয়। শো’টির নামকরণ করা হয় ‘ঈদ ফেস্ট ২০১৭ বাই হালুম ক্রাফট।

দেখুন ঈদ ফেস্ট ২০১৭ এর ফ্যাশন শো’র কিছু ছবি–

 

594 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

three − 2 =