/ Events: Fashion /

ফ্যাশনের খবর নিয়ে আসছে HEBIRO.COM

ফ্যাশনের খবর নিয়ে আসছে HEBIRO.COM
Hebiro Stuff on October 11, 2016 - 2:57 pm » CATEGORY: Events: Fashion

অক্টোবরের ১০ তারিখে ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেলো HEBIRO.COM এর আগাম ঘোষণা।

বাংলা ভাষায় দুই বাংলার ফ্যাশন ও লাইফস্টাইলের নিউজ নিয়ে অনলাইনে আত্মপ্রকাশ করতে যাচ্ছে HEBIRO.COM অনলাইন পোর্টালটি Innovadeus Pvt. Ltd., এর একটি প্রতিষ্ঠান হিসেবে প্রকাশ হতে যাচ্ছে শিঘ্রই। HEBIRO.COM সবসময় চলমান ফ্যাশন, লাইফস্টাইল, ট্যুরিজম, বিভিন্ন রেস্টুরেন্টের রিভিউ, বিভিন্ন ইভেন্টের খবর, হোটেল গুলোর প্রোমশোন সহ নিউজ প্রকাশ করবে। কোনো প্রকার রাজনৈতিক খবর এখানে প্রকাশ করা হবে না।

এই অনুষ্ঠানের সাথে যুক্ত ছিলো ওয়ালিজ এসোসিয়েটস এর প্রতিষ্ঠা বার্ষিকী তত্ত্বাবধায়নে ছিলো CMUD Events. ওয়ালিজ এসোসিয়েটস মূলত মডেল গ্রুমিং স্কুলের কার্যক্রমের সাথে জড়িত এবং ফ্যাশন ও মিডিয়াতে নতুন সব মুখ উপহার দিয়ে আসছে ২০১০ সাল থেকে ডিজাইনার ওয়ালির তত্ত্বাবধায়নে। এ ছাড়া CMUD Events সফল্যের সাথে পরিচালনা করে আসছে সব রকমের ইভেন্ট। এই ইভেন্ট কোম্পানির মূল বিশিষ্ট হলো ফোটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি।

উপস্থাপনা করেছেন স্বনামধন্য মডেল ও অভিনেত্রি সারাহ আলী। সুন্দর কয়েকটি ফ্যাশন কিউ এর উপস্থাপনায় এই সন্ধ্যায় উপস্থিত ছিলেন দেশের বেশ কয়েকজন নামকরা মডেল। মডেল ও কোরিওগ্রাফার রুমার সাথে মঞ্চে ক্যাটওয়াক করেছেন স্বনামধন্য মডেল নাহিদ নিবির, আখি আফরোজ, ইন্দ্রাণী দাস সহ নামকরা অনেকেই।

[ngg_images source=”galleries” container_ids=”24″ display_type=”photocrati-nextgen_basic_thumbnails” override_thumbnail_settings=”0″ thumbnail_width=”240″ thumbnail_height=”160″ thumbnail_crop=”1″ images_per_page=”20″ number_of_columns=”0″ ajax_pagination=”0″ show_all_in_lightbox=”0″ use_imagebrowser_effect=”0″ show_slideshow_link=”0″ slideshow_link_text=”[Show slideshow]” order_by=”sortorder” order_direction=”ASC” returns=”included” maximum_entity_count=”500″]

159 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

fourteen + twenty =