/ Events: Fashion /

মিস কসমোপলিটানে যোহরা ইতিশা

মিস কসমোপলিটানে যোহরা ইতিশা
Hebiro Stuff on September 2, 2016 - 9:09 am » CATEGORY: Events: Fashion

মালয়েশিয়ার কুয়ালালামপুরে আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে দমিস কসমোপলিটান ওয়ার্ল্ড প্রতিযোগিতার চলতি বছরের জমকালো এক আসর। সেখানে অংশ নিচ্ছেন বাংলাদেশের ‘যোহরা ইতিশা‘। তিনি ছাড়াও বিশ্বের ৩০টি দেশ থেকে একজন করে প্রতিযোগী সেখানে অংশ নেয়ার সুযোগ পেয়েছেন।

প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য আগামী ১২ সেপ্টেম্বরের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করবেন তিনি। প্রতিযোগিতা চলবে ১৩ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। তারপর ইতিশা দেশে ফিরবেন ২ অক্টোবর। তিনি বলেন, বাংলাদেশি হিসেবে এমন একটি বিশ্বমানের প্রতিযোগিতায় অংশ নিতে পেরে আমি আনন্দিত। তবে এত বড় প্রতিযোগিতায় অংশ নিতে নিজের মধ্যে কিছুটা ভীতি কাজ করছে। সবার কাছে দোয়া চাই, যেন দেশের জন্য ভালো কিছু করতে পারি। তিনি আরো বলেন, সেখানে অংশ নেয়ার জন্য দু’মাস ধরে নানাভাবে নিজেকে প্রস্তুত করেছি। নাচ শিখেছি, জিম করেছি।

এছাড়া প্রতিযোগিতার জন্য কস্টিউমের সঙ্গে আমাদের পতাকার রঙের সঙ্গে ম্যাচিং করে সবুজ ময়ূরের পেখমের পোশাকের ডিজাইন করেছি। যাতে সেখানে আমাদের পতাকাকে সেই বিশ্ব মঞ্চে রিপ্রেজেন্ট করতে পারি। তাছাড়া লাল রঙের জুয়েলারি ও রেশমি চুড়িও পরবো। মডেলিংয়ের নানা ক্যাটাগরি ছাড়া ইংরেজি গানের সঙ্গে পারফর্মও করবো। টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রের পরিচিত মুখ ‘যোহরা ইতিশা‘। তিনি ২০১২ সালের লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের ৪র্থ ছিলেন। এছাড়া ২০১৪ তে আজারবাইজান এবং দক্ষিণ কোরিয়ার একটি আন্তর্জাতিক প্রতিযোগিতায় মিস বাংলাদেশ ছিলেন ইতিশা।

186 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =