/ Events: Musical /

নেহা কাক্কার আসছেন ঢাকাতে

নেহা কাক্কার আসছেন ঢাকাতে
Hebiro Stuff on September 4, 2016 - 6:52 am » CATEGORY: Events: Musical

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার, প্রথমবারের মতো ঢাকায় গাইতে আসছেন। আগামী ৩০ সেপ্টেম্বর আয়োজিত কনসার্টে বাংলাদেশের সংগীতপ্রেমীদের সামনে সরাসরি গান পরিবেশন করবেন তিনি। কনসার্ট ঢাকার বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এ কনসার্টটির নাম দেয়া হয়েছে নেহা কাক্কার লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং। এর অনলাইন পার্টনার হিসেবে থাকছে জাগোনিউজ।

কনসার্টের এসব তথ্য জানাতে বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর রাজধানীর বনানীর সাকিব ডাইং রেস্তোরাঁয় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় ইমেকার্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নাঈম আশরাফ বলেন, আগামী ২৯ সেপ্টেম্বর ঢাকায় আসবেন নেহা কাক্কার। নেহার পাশাপাশি বাংলাদেশের একজন গুণী ফোক শিল্পী গান গাইবেন। তার নামটি সারপ্রাইজ হিসেবে আপাতত গোপন রাখছে আয়োজক প্রতিষ্ঠান। এখানে আরো গাইবেন দেশের নতুন কিছু শিল্পী। বড় আয়োজনে নতুনদের প্ল্যাটফর্ম করে দেয়াই লক্ষ্য। সব মিলিয়ে জমজমাট একটি অনুষ্ঠান উপহার দেয়ার চেষ্টা করছি আমরা। তিনি আরও বলেন, আমাদের এই অনুষ্ঠানটি পুরোপুরি বাণিজ্যিক। কনসার্টের যে লভ্যাংশ হবে তার একটা অংশ লাকী আখন্দের চিকিৎসার জন্য সহায়তা দেয়া হবে। এই কনসার্ট উপভোগ করতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার, ২ হাজার ও ৩ হাজার ৫০০ টাকা।

861-1এরই মধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। সংবাদ সম্মেলনে কনসার্টে নিরাপত্তা প্রসঙ্গে আয়োজকরা বলেন, সবসময়ই এই ধরনের আয়োজনগুলোতে বাড়তি নিরাপত্তা থাকে। তবে সাম্প্রতিককালে কিছু ঘটনা আমাদের জাতীয় নিরাপত্তাবোধকে নাড়িয়ে দিয়েছে। তাই আরো সতর্ক থাকছি আমরা। সরকারি অনুমোদন নিয়ে হচ্ছে বলেই এখানে রাষ্ট্রীয়ভাবে বিশেষ নিরাপত্তাব্যবস্থা থাকছে। পাশাপাশি আমাদের নিজস্ব ব্যবস্থাপনাও থাকবে নিরাপত্তার জন্য। বসুন্ধরার নিজস্ব নিরাপত্তা ব্যবস্থাও রয়েছে। সব মিলিয়ে বলা যায় এখানে চার-পাঁচ স্তর নিরাপত্তা থাকবে।

প্রসঙ্গত, আইটেম গানের জন্য বলিউডে তুমুল জনপ্রিয় নেহা কাক্কার। তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে – আজ ব্লু হ্যায় পানি পানি, সেকেন্ড হ্যান্ড জাওয়ানি, ধাতিং নাচ, লন্ডন ঠুমাকড়া, দেখেগা রাজা ট্রেলার, আও রাজা, তু ইশক মেরা, দো পেগ মার, পার্টি শো, টুকুর টুকুর প্রভৃতি। শুধু তাই নয়, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির অগ্নি-২ ছবির ম্যাজিক মামনি গানটিও তিনি গেয়েছেন।

 

303 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

one × three =