/ Fashion: Media /

ঈদে পোশাক বুঝে জুতো

ঈদে পোশাক বুঝে জুতো
Hebiro Stuff on September 10, 2016 - 11:18 pm » CATEGORY: Fashion: Media

মঙ্গলবার ঈদ। তার আগে কেনাকাটা যতটুকু সে টুকুই অনেকেরই শেষ। পোশাক যেমনই হোক তার সঙ্গে চাই একটি পাজ্ঞাবী। কারণ ঈদে পাজ্ঞাবী ছাড়া অনেকে ঈদ কল্পনাই করতে পারে না। আবার অনেক পরিবারের ঐতিহ্য, প্রতি ঈদেই তাদের চাই নতুন পোশাক। সঙ্গে পাজ্ঞাবী। কিন্তু আজকের প্রসঙ্গ জুতো নিয়ে।

আপনার কোনো পোশাকের জন্য প্রয়োজন কোন ধরনের পোশাক। যারা ঈদ পাজ্ঞাবীর উপর দিয়ে পার করতে চান তাদের জন্য চটি জুতো বা ফ্ল্যাট বা স্লিপার টাইপের জুতো। আবার যারা ফরমাল ড্রেস দিয়ে ঈদের ক’দিন পার দিতে চান তারা সু বা স্ল্যাকার্স পড়তে পারে্ন সেই পোশাকের সাথে। আরো আছে কেডজ।

আপনার পছন্দের জুতো জোড়াটি কিনতে পারেন বাটা, এপেক্স, জিলস, বে, ক্রিসেন্ট, কাঙ্গারু, জেনিস। শুধু তরুণদের জন্যই নয়, আছে তরুণী এবং বাচ্চাদের। বর্তমানে অনেক ফ্যাশন ব্রান্ড তাদের নিজ ব্র্যান্ডে থেকে জুতো নিয়ে এসেছে। এক্সট্যাসি, ক্যাটস আই, আড়ং, জেন্টল পার্ক, সেইলর, আম্বারসহ মেগা সুপার মল স্বপ্ন, ইনফিনিটিতেও পাওয়া যায়।

ঈদের আগে প্রায় সব জুতোর ব্র্যান্ডে এবং শো রুমে আছে ছা ছাড়াও নানা ধরনের অফার-ডিসকাউন্ট। লোটো, ফরচুনেও অবিশ্বাস ছাড়।

তবে পোশাকের ধরন এবং গড়ন বুঝে আপনাকে কিনতে হবে রুচিশীল জুতো। শুধু জুতোর সেপই নয়, লক্ষ্য রাখতে হবে জুতোর কালার দিকেও। সেটিও আপনার জন্য মানানসই ব্যাপার।

1,259 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

seventeen − fourteen =