/ Fashion: Media /

গ্রুমিং নিয়ে ওয়ালিজ এসোসিয়েটস

গ্রুমিং নিয়ে ওয়ালিজ এসোসিয়েটস
Hebiro Stuff on October 3, 2016 - 8:54 pm » CATEGORY: Fashion: Media

গ্রুমিং নিয়ে ওয়ালিজ এসোসিয়েটস এর যাত্রা ২০০৯ সাল থেকে। প্রথম থেকেই মডেলিং ও স্টাইলিং এ আগ্রহীদের গ্রুমিং এর মাধ্যমে নিজেকে সকলের মাঝে উপস্থাপণের প্রশিক্ষণ দিয়ে আসছে স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ওয়ালি আহমেদ সুজন। ওয়ালি সুজন ব্যাক্তি জীবনে একজন ফ্যাশন ডিজাইনার এবং স্টাইলিং – কোরিওগ্রাফির সাথে যুক্ত। আই এন আই এফ ডি তিনি ফ্যাশন ডিজাইনের উপর কোর্স শেষ করে দেশে ও বিদেশে অনেক ফ্যাশন শো’তে অংশগ্রহণ করেছেন এবং দেশের নাম উজ্জ্বল করে আসছেন।

ওয়ালিজ এসোসিয়েটস এর প্রশিক্ষণরত শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায় যে। এখানে দুই রকম কোর্স চালু আছে। একটি স্বল্প মেয়াদি অপরটি দীর্ঘ মেয়েদি। মেয়াদ যেটাই হোক ক্লাস একসাথেই হয় এবং ক্লাস নিচ্ছেন ওয়ালি নিজেই সাথে বিভিন্ন ক্লাসে উপস্থিত থাকছেন বর্তমান সময়ের নামকরা সব মডেল। এ প্রসঙ্গে ওয়ালির সাথে কথা বলে জানা যায় স্বনামধন্য মডেল রুমা, টুম্পা, ইমি ও সমসাময়িক অনেকেই এখানে এসে স্টুডেন্ট দের ক্লাস নেন। এ ছাড়াও বিখ্যাত অনেক নাট্যশিল্পী, সিনেমার অভিনেতা-অভিনেত্রী ক্লাস নিয়ে থাকেন বিভিন্ন পর্যায়ে।

ওয়ালিজ এসোসিয়েটস এর গ্রুমিং ক্লাস গুলো বিভিন্ন ভাগে ভাগ করা। মুলত একজন সাধারণ আগ্রহী কিভাবে নিজেকে উপস্থাপণ করবেন সবার সামনে। কথা বলা, হাঁটা, বসা, কোন প্রোগ্রামে কি সঠিক ড্রেস বাছাই করা। বিশেষ করে স্টাইলিং এর উপর যে ধারণা দেয়া হয় এতে করে সহজেই নিজেকে একজন স্মার্ট মানুষ হিসেবে পরিণত করা যায়। যারা র‍্যাম্প মডেলিং করতে আগ্রহী তাঁদের অনেকেই এখান থেকে কোর্স শেষ করে এখন মিডিয়া ইন্ডাস্ট্রীতে কাজ করছেন। এখানে প্রতি ক্লাসে শারীরিক কসরতের মাধ্যমে একটি রুটিন করে দেয়া হয় যাতে করে নিজেকে শরির মুটিয়ে যাওয়া থেকে রক্ষা করে শিক্ষার্থীরা।

ওয়ালিজ এসোসিয়েটস এর শিক্ষার্থীদের সবচেয়ে বড় সুযোগ হলো কোর্স চলাকালীন সময়েই এর কর্ণধার ওয়ালি শিক্ষার্থীদের বিভিন্ন টিভি চ্যানেল, প্রিন্ট মিডিয়া কিংবা ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করার সুযোগ করে দেন। এতে করে ওয়ালিজ এর শিক্ষার্থীদের কোর্স পরবর্তী চ্যালেঞ্জে পরতে হয় না।

ইতিমধ্যে অনেক ভালো সব কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠাণের শিক্ষার্থীগণ।

ওয়ালিজ এসোসিয়েটস এর প্রতি শুভ কামণা।

গ্রুমিং নিয়ে ওয়ালিজ এসোসিয়েটস এর কিছু ছবিঃ

[ngg_images source=”galleries” container_ids=”19″ display_type=”photocrati-nextgen_basic_thumbnails” override_thumbnail_settings=”0″ thumbnail_width=”240″ thumbnail_height=”160″ thumbnail_crop=”1″ images_per_page=”50″ number_of_columns=”0″ ajax_pagination=”0″ show_all_in_lightbox=”0″ use_imagebrowser_effect=”0″ show_slideshow_link=”0″ slideshow_link_text=”[Show slideshow]” order_by=”sortorder” order_direction=”ASC” returns=”included” maximum_entity_count=”500″]

143 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

two × five =