/ Fashion: People /

র‌্যাম্প মডেল লিনা খান

র‌্যাম্প মডেল লিনা খান
Hebiro Stuff on September 16, 2016 - 3:15 am » CATEGORY: Fashion: People

বাংলাদেশের যে কয়জন র‌্যাম্প মডেল আছেন তাদের মধ্যে লিনা খান অন্যতম। তিনি কাজ করেছেন ছোট বড় অনেক ব্র্যান্ডের সাথে। সাগুফতা, ক্ল্যাসিক ম্যাগাজিন অ্যাওয়ার্ড ফ্যাশন শো, গ্রামীণফোন হুআই থ্রিজি সেলিক্সেনের মতো জনপ্রিয় অনুষ্ঠানের কোরিওগ্রাফার হিসেবে কাজ করে তিনি বেশ সুনাম কুড়িয়েছেন। আর এই র‌্যাম্প মডেল একজন ভাল উপস্থাপকও। তিনি টানা দশ বছর কাজ করছেন এই সেক্টরে।

চট্টগ্রামে শৈশক কাটলেও তার জন্মস্থান ঢাকাতে। তবে কাজ শুরু করেছে স্কুলের গন্ডি পার হয়ে। ২০০৩ সালে তিনি কাজ শুরু করেন। আর শুরু থেকেই তিনি শীর্ষস্থানীয় মডেলদের কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন। সুমন, লুনা, তুপা, আজরাসহ অনেকের সঙ্গে শুরু থেকেই সুসম্পর্ক স্থাপন হয়। ২০০৭ সালে অর্জন করেন মিস বাংলাদেশ।

এরপরের গল্প শুরু অর্জন আর অভিজ্ঞতা। ২০১৩ সালে পোরট্রেট থেকে পেয়েছেন সেরা কোরিওগ্রাফার এবং মডেলের পুরস্কার।বর্তমান তিনি তার কাজ আর গ্রুপিং স্কুল নিয়ে ব্যস্ত। কাজের ফাঁকে তিনি ফ্রিল্যান্সিং কাজ করনে তবে সেগুলোও ফ্যাশন ইন্ডাস্ট্রির।

হেবিরোর পক্ষ থেকে র‌্যাম্প মডেল লিনা খান এর জন্য শুভ কামনা। এগিয়ে যাবে তোমার হাত ধরেই বাংলাদেশ। অপেক্ষায় আছি আমরা তোমার আরো সফলতা আর অর্জন দেখার অপেক্ষায়।

280 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

15 − 14 =