/ Featured /

আইটি সার্ভিস নিয়ে ডায়নাহোস্ট

আইটি সার্ভিস নিয়ে ডায়নাহোস্ট
Hebiro Stuff on February 6, 2018 - 3:12 pm » CATEGORY: FeaturedReal Life Story

ডায়নাহোস্ট গ্রাহক সার্ভিসের প্রতি গুরুত্ব দিয়ে পরিপূর্ণভাবে সেবা দিচ্ছে। আইটি সেবা দানকারী ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের এই অঙ্গ প্রতিষ্ঠানটি নতুন ভাবে তাদের কার্যক্রম শুরু করেছে।

প্রয়োজনে ডোমেইন কেনা, হোস্টিং সার্ভিস নেয়া কিংবা মার্কেটিংয়ের জন্যে এসএমএস সার্ভিস কেনার জন্য তাৎণিক সেবা প্রদান করছে ডায়নাহোস্ট

dianahost-2

বর্তমানে বাংলাদেশসহ ১০ টির বেশি দেশে গ্রাহকের ডোমেইন, হোস্টিং, বাল্ক এসএমএস, ই-মেইল মার্কেটিং, সার্ভারসহ বিভিন্ন আইটি সার্ভিস প্রদান করছে প্রতিষ্ঠানটি।

এ প্রসঙ্গে ডায়নাহোস্টের চেয়ারমান স্বাধীন খান বলেন, ‘প্রি-সেল এবং অফটার সেল গ্রাহক সেবা নিশ্চিত করা আমাদের উদ্দেশ্য। ২৪ ঘন্টা গ্রাহক সেবা এবং গ্রাহক যেন তার প্রয়োজনের সময়ে সাপোর্ট পায় সেজন্য ২৪ ঘন্টা সাপোর্ট টিম কাজ করবে। যে কোন সর্ভিস সংক্রান্ত তথ্য কল সেন্টার থেকে পাওয়া যাবে। গ্রাহককে প্রফেশনাল সার্ভিস প্রদান করাই আমাদের মূল লক্ষ্য। এ ছাড়া গ্রাহকদের জন্য সব সময়ই থাকবে, কোন না কোন আকর্ষণীয় অফার। একটি বিষয় উল্লেখ করতে চাই, ডায়নাহোস্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করেছে। যেখানে রেজিস্ট্রেশনের মাধ্যমে বাড়তি আয়ের সুযোগ রয়েছে।’

dianahost-1

গ্রাহকদের সেবা প্রদান নিশ্চিত করতে ডায়নাহোস্টের রয়েছে নিজস্ব সাপোর্ট টিম। কল সেন্টার সহ ২৪/৭ সাপোর্ট কার্যক্রম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। অর্ডার দেয়া কিংবা পেমেন্ট অপশনে আছে আধুনিকতা। ডায়নাহোস্টের সেবা নিতে চাইলে তাদের ওয়েবসাইট (https://www.dianahost.com/) থেকে সরাসরি সেবা নেয়া যাবে।

উল্লেখ্য, ডায়নাহোস্ট বেসিস, ই-ক্যাব ও বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডার এসোসিয়েশন (বিডিএইচপিএ) এর সদস্য।

dianahost-3

155 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

10 + nineteen =