/ Entertainment: Movies /

তমা মির্জার ‘গ্রাস’ ছবি মুক্তি পাচ্ছে

তমা মির্জার 'গ্রাস' ছবি মুক্তি পাচ্ছে
Hebiro Stuff on July 27, 2017 - 1:22 pm » CATEGORY: Entertainment: Movies

চলচ্চিত্র অভিনেত্রী তমা মির্জা গত ২৪ জুলাই সোমবার প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। তার অভিনীত চলচ্চিত্র ‘গ্রাস‘ ২৮ জুলাই শুক্রবার মুক্তি পাচ্ছে। ইমপ্রেস টেলিফিল্মের নতুন এই ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মারিয়া আফরিন তুষার।

ছবিটিতে তমা মির্জা ছাড়া আরো অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি, রিপন নাথ, কচি খন্দকার, শিখা খান, শেলী আহসান, মুনিরা মিঠু, বাদল শহীদ, রানী সরকার প্রমুখ।

গ্রাস‘ ছবিটি মুক্তি পাচ্ছে ঢাকার বলাকা সিনেওয়ার্ল্ড-সহ, খুলনা, ময়মনসিংহ এবং পটুয়াখালীর বিভিন্ন সিনেমা হলে। ছবিটির সম্পাদনা করেছেন সবুজ খান ও অনয় সোহাগ।

ছবির গল্প সম্পর্কে জানা যায়, গল্পের নায়ক শাহরিয়ার তন্ময় একজন স্বপ্নবাজ তরুন। মধ্যবিত্ত পরিবারের সন্তান তন্ময় চলচ্চিত্র নির্মাতা হতে চায়। কিন্তু পৃষ্ঠপোষকতা করার মত কেউ থাকে না তার। বড় বোনের টাকায় সংসার চলে। বাবা রিটায়ার্ড। সব মিলিয়ে পরিবেশ পরিস্থিতি তার অনুকুলে থাকে না। পরবর্তীতে প্রেমিকার দেয়া বুদ্ধি অনুযায়ী সে বাবার কাছে টাকা চায় বিজনেস করার জন্য যেটা দিয়ে সে ফিল্মের কাজ শুরু করে। বাবাকে কথা দেয় ৬ মাসের মধ্যে টাকা ফেরত দেয়ার; কারণ পেনশনের এই টাকা তার বড় বোনের বিয়ের জন্য রেখেছিল বাবা।

ইতিমধ্যে একজন প্রযোজকের কাছ থেকেও কিছু টাকা নেয় সে। তারপর ফিল্মের কাজ শেষ করে। কিন্তু সকল ঝামেলা দেখা দেয় এরপর। কেউ তার ফিল্ম হলে চালাতে চায় না। বাবাকে দেয়া কথা রাখতে পারে না নায়ক। বড় বোনের বিয়ে আটকে যায়।

অন্যদিকে নিজের প্রেমিকার ও অন্যত্র বিয়ে ঠিক হয়ে যায়। প্রডিউসার প্রেশার দিতে থাকে। সব কিছু মিলিয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়ে তন্ময় এবং আত্মাহুতির পথ বেছে নেয়। হতাশা ‘গ্রাস’ করে তার জীবনকে। এরপরে কি ঘটে তা জানতে হলে গিয়ে দেখদে হবে ছবিটি।

1,804 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

19 + 12 =