/ Entertainment: Movies /

দেবের প্রথম অ্যাডাল্ট ছবি চলতি মাসে মুক্তি পাচ্ছে

দেবের প্রথম অ্যাডাল্ট ছবি চলতি মাসে মুক্তি পাচ্ছে
Hebiro Stuff on April 3, 2018 - 12:41 pm » CATEGORY: Entertainment: Movies

অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় দেব-রুক্মিণী জুটির ছবি ‘কবীর‘ আগামী ১৩ এপ্রিল শুক্রবার মুক্তি পাবে। এদিকে এই ছবিই দেবের ক্যারিয়ারে প্রথম ‘এ’ সার্টিফিকেট পেল।

এই প্রসঙ্গে দেব বলেন, আমি তো ভাল ছবিই বানিয়েছি। কিন্তু সেন্সরের মনে হল এটা ‘অ্যাডাল্ট‘ ছবি। আমার মনে হয়েছিল এটা সবার দেখার মতো ছবি। যাদের বয়স ১৫’র বেশি তাদের দেখার মতো ছবি। আমি এটা নিয়ে কোনও প্রশ্ন করছি না। আমাদের ছবিটা রিলিজ করতে হবে। লেটস হোপ ফর দ্য বেস্ট।

তবে ছবিটি কোন ক্ষেত্র থেকে ‘অ্যাডাল্ট‘ ছবি তকমা পেল, এই নিয়ে দেব বলেন, কোথাও যদি আপত্তিজনক কিছু থাকে যেখানে আমি টেররিজমকে প্রোমোট করছি, তখন সেটাকে ‘এ’ (অ্যাডাল্ট) দিন। আমিও সে ধরনের ছবিকে সাপোর্ট করি না। কিন্তু এই ছবিটা তেমন নয়। সত্যি কথা বলতে গেলে কেউ যদি ‘এ’ দেয়, তা হলে আমার কিছু করার নেই। জাস্ট ওয়েট ফর দ্য অডিয়েন্স টু জাজ দ্য ফিল্ম।

টেররিজম আর জেহাদির গল্প নিয়ে ‘কবীর‘ ছবিটি নির্মিত হয়েছে। দেব এখানে একজন মুসলিম সন্ত্রাসের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে দেবকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে। তার মতে, এটা কিন্তু অন্য কোনও নায়ক করতো না, এমনকি সেও নাকি প্রথমে করতে চায়নি। কিন্তু মুসলিম মানেই যে সন্ত্রাস না সেই বার্তা দিতেই প্রথমবার ভিলেন চরিত্রে অভিনয় করলেন দেব অধিকারী।

162 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

14 − thirteen =