/ Entertainment: Movies /

মি পারফেকশনিস্ট আমির খান ছুটছেন

মি পারফেকশনিস্ট আমির খান ছুটছেন
Hebiro Stuff on June 8, 2017 - 4:56 pm » CATEGORY: Entertainment: Movies

সর্বশেষ ছবিটি ছিলো ‘দঙ্গল’ বলিউডের মি পারফেকশনিস্ট আমির খান অভিনীত। ছবিটি প্রথম ভারতীয় চলচ্চিত্র হিসেবে দেশীয় বাজারে সাতশো কোটি আয় করতে সক্ষম হয়েছিলো। চীনে দেশের গন্ডি পেরিয়ে সম্প্রতি সিনেমাটি মুক্তি দেয়া হয়েছিলো। সেখানে মুক্তি পেয়েই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে আমিরের ‘দঙ্গল’।

মুক্তি পাওয়ার কিছুদিনের মধ্যে গত মাসে মুক্তি পাওয়া দক্ষিণের পরিচালক এসএস রাজমৌলির ‘বাহুবলি ২’ ছবিটির বিদেশের আয়ের রেকর্ডকে ছাড়িয়ে যায় দঙ্গল এবং মোট আয়ের দিক থেকেও পেছনে ফেলে দেয়।

‘দঙ্গল’ পাশাপাশি প্রথম ভারতীয় সিনেমা হিসেবে দেশের বাইরে ১ হাজার কোটি টাকা আয়ের রেকর্ডটিও নিজের করে নেয়। সর্বশেষ খবর অনুযায়ী জানা যায় এবার চায়নাতে দীপিকা পাডূকোন অভিনীত প্রথম হলিউডের ছবি ‘থ্রি এক্স : রিটার্ন অফ জেন্ডার কেজ’ ছবিটির আয়কেও ছাড়িয়ে গেছে দঙ্গল। আয়ের তালিকায় দীপিকার ছবিটির অবস্থান ২৬তম আর ‘দঙ্গল’ উঠে এসেছে তার থেকে ৩ ধাপ এগিয়ে ২৩তম অবস্থানে। শুধু তাই নয় আমির পেছনে ফেলেছেন হলিউডের ‘ট্রান্সফর্মাস’ ছবিটিকেও।

আমিরের ‘দঙ্গল’র এই সাফল্যের রথ যেনো থামছেই না এমনকি বলিউডের সবসময়ের সেরা ২৫টি ছবির তালিকায় নিজের নাম তুলিয়ে নিলো ‘দঙ্গল’।

159 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

15 − 4 =