/ Entertainment: Movies /

সেন্সরে যাচ্ছে পরীমনির ‘রক্ত’

সেন্সরে যাচ্ছে পরীমনির 'রক্ত'
Hebiro Stuff on September 1, 2016 - 6:22 pm » CATEGORY: Entertainment: Movies

আসছে ঈদের সবেচেয়ে বিগ বাজেটের ছবি হতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত পরীমনির চলচ্চিত্র ‘রক্ত’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই চলচ্চিত্রে প্রথমবারের মতো রোমান্টিকতার বলয় ভেঙে অ্যাকশন লেডি হিসেবে হাজির হবে পরী। তার এই ছবিটিকে নিয়ে দর্শকদের মধ্যে এরই মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।

এদিকে পরীমনি জানান, তার ছবিটি মঙ্গলবার সেন্সর বোর্ডে জমা পড়ছে। বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘অনেক কিছু বিবেচনা করে জাজ ছবিটি কোরবানী ঈদে মুক্তি দিতে যাচ্ছে। দেশের সবচেয়ে জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠানিটির হয়ে আমার অভিষেকের অপেক্ষায় দিন গুনছি। আমি জেনেছি আজকেই ছবিটি সেন্সরে জমা পড়বে। অন্যদিকে ছবি মুক্তির বাকী কাজগুলো গুছিয়ে আনা হচ্ছে।’ পরী আরো বলেন, ‘আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে ‘রক্ত’। সবাইকে ঈদ আনন্দে হলে গিয়ে ছবি দেখার আমন্ত্রণ জানাই।’

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, আজকে সেন্সর বোর্ডে ছাড়পত্রের জন্য শাকিব-বুবলীর ‘শুটার’ ছবিটিও জমা পড়ছে। আর দুই এক দিনের মধ্যেই সেন্সরেই যাবে শাকিব-বুবলী জুটির প্রথম ছবি ‘বসগিরি’। শোনা যাচ্ছে, এই ছবিটি খান ফিল্মসের ব্যানারে নির্মিত হলেও এটি এটি জাজের ব্যানারে মুক্তি পাবে। ‘রক্ত’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক রোশন। এটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ।

পরীমনির ‘রক্ত’ ছবির কিছু সংরক্ষিত ভিডিও ক্লিপ
SOURCE: YOUTUBE – ESKAY MOVIES CHANNEL

61 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

1 × two =