/ Entertainment: Music /

টেইলর সুইফট এর নতুন অ্যালবাম

টেইলর সুইফট এর নতুন অ্যালবাম
Hebiro Stuff on August 24, 2017 - 1:47 pm » CATEGORY: Entertainment: Music

জনপ্রিয় সংগীত তারকা টেইলর সুইফট চলতি বছরই নতুন একক অ্যালবাম নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন। এমনটাই জানিয়েছেন তিনি। কিন্তু আর অপেক্ষা না করিয়ে গত ২২ আগষ্ট মঙ্গলবার রাতে সুইফট সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দিলেন তার নতুন অ্যালবামের কথা।

সুইফটের গাওয়া নতুন অ্যালবামের নাম ‘রেপুটেশন‘। যদি নতুন অ্যালবাম আসে, তাহলে এটা হবে তার ষষ্ঠ একক অ্যালবাম। আর এরই মধ্যে আগামী ১০ নভেম্বর অ্যালবাম মুক্তির তারিখও নির্ধারণ করে ফেলেছেন সুইফট।

টেইলর সুইফট সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছোট্ট টিজার প্রকাশ করেছেন। আর তা নিয়েই তার ভক্তদের মধ্যে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা। গত ২১ আগষ্ট সোমবার এ তারকার প্রকাশিত ছোট্ট ভিডিওতে দেখা গেছে একটি সাপের ছবি। তবে এমন ভিডিও কী ধরনের বার্তা বহন করে, সে প্রসঙ্গে তখন বিস্তারিত জানাননি এ গায়িকা। তবে মঙ্গলবার রাতে তার নতুন অ্যালবাম ‘রেপুটেশন‘ ঘোষণা করার পর ভক্তরা সুইফটের নতুন চমক দেখার অপেক্ষায় আছে।

প্রায় ৩ বছর পর টেইলর সুইফটের নতুন অ্যালবাম ‘রেপুটেশন’ আসছে। এর আগে ২০১৪ সালে প্রকাশ পায় টেইলর সুইফটের পঞ্চম স্টুডিও অ্যালবাম ‘নাইন্টিন এইটি নাইন’। যা ব্যাপক সাড়া পায় দর্শকদের মাঝে। প্রকাশের এক সপ্তাহের মধ্যেই অ্যালবামটির ১২ লাখ কপি বিক্রি হয়। এরপর আর কোনো অ্যালবাম বের করেননি মার্কিন এই পপতারকা।

135 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =