/ Entertainment: Music /

ডি-রকস্টার শুভ নতুন গান নিয়ে

ডি-রকস্টার শুভ নতুন গান নিয়ে
Hebiro Stuff on June 5, 2017 - 10:19 am » CATEGORY: Entertainment: Music

এই ঈদে দেশজুড়ে ডি-রকস্টার শুভ নতুন গান নিয়ে আসছেন। শুভকে ২০০৬ সালে ডি-রকস্টার প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি। তিনি কসঙ্গীত নিয়ে সক্রিয়ভাবে কাজ করার মাধ্যমে দেশের রকসঙ্গীতাঙ্গণে এক স্বকীয় অবস্থান গড়ে নিয়েছেন।

২০০৮ সাল থেকেই পারফর্ম করছেন ‘ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস’ ব্যান্ডের মূল গায়ক হিসেবে আর এর মাঝে সঙ্গীতে উচ্চশিক্ষা নিতে ছোট্ট বিরতি নিয়ে সিডনিতে যান, অতি সম্প্রতি দেশে ফিরেই তিনি আবার পারফর্ম করা শুরু করেছেন পুরোদমে।

জিপি মিউজিক প্ল্যাটফর্মে শ্রোতাদের জন্য তার নতুন অ্যালবামের টাইটেল ট্র্যাক ‘অত:পর’ আগামী ৭ জুন মুক্তি পেতে যাচ্ছে। পাশাপাশি, শ্রোতারা জুলাইয়ের শেষের দিকে পুরো অ্যালবাম উদ্বোধনের পরপরই ‘অতঃপর’- এর মিউজিক ভিডিও ও ‘রকুমেন্টারি’ উপভোগ করতে পারবেন । এ রকস্টারের সঙ্গীত যাত্রার গল্প রকুমেন্টারিতে থাকছে।

মিউজিক ভিডিও ও রকুমেন্টারির পরিচালনা ও নির্মাণে রয়েছে ফ্লাইবটস স্টুডিওস। ‘অতঃপর’ গানটি লিখেছেন মেহেদী আনসারি ও এর সংগীত আয়োজন করেছেন শাকের রেজা আর অল্টারনেটিভ মেলোরক ধাঁচের এ গানের মিউজিক ভিডিওটিতে শুভ’র পাশাপাশি থাকছেন স্পর্শিয়া, হামজা ও সৌর।

এ জুলাইয়ে জিপি মিউজিকে টাইটেল ট্র্যাকসহ পুরো অ্যালবামটি মুক্তি পাচ্ছে আর জি-সিরিজের ব্যানারে অ্যালবামটি মুক্তি পাবে আগামী কোরবানির ঈদে। অ্যালবামটির বিভিন্ন গানের সঙ্গীতায়োজন ও কথায় রয়েছেন শাকের রেজা, রাফা, ফুয়াদ আল মুক্তাদির, আমজাদ, মেহেদী আনসারি, শাহান কবন্ধ, তুষার, মীর মাসুম, শাওন গানওয়ালা এবং পলাশ নূর। অ্যালবামটির প্রচ্ছদে ছবি তুলেছেন প্রখ্যাত আলোকচিত্রী ইমতিয়াজ আলম বেগ।

গানের ক্যারিয়ারে ২০০৭ সালে মুক্তি পায় শুভর প্রথম অ্যালবাম এবং দ্বিতীয় ও তৃতীয় অ্যালবাম মুক্তি পায় যথাক্রমে ২০১০ ও ২০১৩ সালে।

145 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

two × two =