/ Events: Others /

উৎসববিডি ডটকমের আনুষ্ঠানিক যাত্রা শুরু

উৎসববিডি ডটকমের আনুষ্ঠানিক যাত্রা শুরু
Hebiro Stuff on October 15, 2016 - 4:07 pm » CATEGORY: Events: Others

আমেরিকাভিক্তিক ই-কমার্স প্লাটফর্ম উৎসব ডটকম আজ দেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে উৎসববিডি ডটকম (www.Utshobbd.com) নামে। রাজধানীর গুলশানে স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এটি উদ্বোধন করা হয়।


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এসে শুরুতেই উদ্বোধন ঘোষণা করলেন বাংলাদেশে উৎসববিডি ডটকমের যাত্রার। যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া এই ই-কমার্স ভেঞ্চারের সুনামের কথা শুনেছেন। উৎসবের সেবার গুরুত্বপূর্ণ দিকটিও তার জানা, ফলে উৎসববিডি.কম নিয়েও তিনি আশাবাদী।

শুরুর দিনেই উৎসববিডি ঘোষণা দিলো তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন এই সময়ের জনপ্রিয় তারকা আরেফিন শুভ।

এ সময় উপস্থিত ছিলেন উৎসব ডটকমের ম্যানেজিং পার্টনার রায়হান জামান, উৎসববিডি ডটকমের ম্যানেজিং ডিরেক্টর রুপা জামান, সংসদ সদস্য নায়েম রাজ্জাক, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপক পরিচালক সোনিয়া বশির কবির, ডিসিসিআই এর ভিপি আতিক ই রাব্বানি, এসো ডটকমের ম্যানেজিং ডিরেক্টর দিদারুল আলম, আজকের ডিল ডটকমের সিইও ফাহিম মাশরুর, সংসদ সদস্য ফারহাদ হোসেন প্রমুখ।

আমেরিকাভিক্তিক ই-কমার্স প্লাটফর্ম উৎসব ডটকম (Utshob.com) বাংলাদেশসহ বিশ্বের ১১ টি দেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশে জন্ম আমেরিকান নাগরিক রায়হান জামান ২০০৫ সালের ৫ আগস্ট নিউ ইয়র্কে উৎসব ডটকমের কার্যক্রম শুরু করেন। বাংলাদেশি ই-কমার্স সাইটগুলোর মধ্যে সর্বপ্রথম যুক্তরাষ্ট্রের প্যাটেন্ট আন্ড ট্রেডমার্ক থেকে উৎসব বিডির লোগো ট্রেড মার্ক করা। উৎসব ডটকমের এইমুহুর্তে ১০ হাজার অ্যাক্টিভ ক্রেতা এবং ২৫ হাজারের বেশি প্রোডাক্ট রেয়েছে বলে জানান উৎসব ডটকমের ম্যানেজিং পার্টনার রায়হান জামান।

আয়োজকরা জানান, নর্থ আমেরিকায় অনুষ্ঠিত প্রায় সব বাংলাদেশি ইভেন্টের স্পন্সর উৎসব ডটকম। প্রতিষ্ঠানটি কানাডা ও আমেরিকায় বাংলাদেশি কালচার ও শিল্প চর্চার জন্য কাজ করে যাচ্ছে। এছাড়াও প্রতিষ্ঠানটি বাল্য বিবাহ রোধ করতে সচেতনতামূলক কাজ করছে।

দেশ ও দেশের বাইরে প্রিয়জনদের জন্মদিন, বিবাহ বার্ষিকীসহ অন্য বিশেষ দিনের জন্য গিফট দেয়া এবং অনলাইন কেনাকাটার সবচেয়ে সুবিধাসম্বলিত ওয়েবসাইট উৎসব ডটকম । ৪ হাজারেরো বেশি ধরণের পণ্য রয়েছে সাইটটিতে। যেকোন শ্রেণীপেশার মানুষ সহজে এখান থেকে কেনাকাটা করতে পারবেন। ফুল, শাড়ি, কেক, সেলফোন, সালোয়ার কামিজ, ডিজিটাল ক্যামেরা সহ প্রায় সবধরণের পণ্য এখানে কিনতে পারবেন আগ্রহীরা।

উৎসববিডি ডটকমের আনুষ্ঠানিক যাত্রা শুরু

46 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

1 × one =