/ Featured /

Ezzyr App এর রেজিস্ট্রেশন শুরু

Ezzyr App এর রেজিস্ট্রেশন শুরু
Hebiro Stuff on July 8, 2017 - 12:15 pm » CATEGORY: FeaturedReal Life Story

ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত ধরে ডিজিটাল বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এরই সাথে তাল মিলিয়ে দেশীও উদ্যোক্তা এবং দেশীও প্রযুক্তিবিদদের তৈরী সম্পূর্ণ আন্তর্জাতিক মানের মোবাইল অ্যাপ নিয়ে আসছে ইনোভেডিয়াস প্রাঃ লিঃ।

আগামী অগাস্ট মাস থেকে পরীক্ষামূলক ভাবে চালু হতে যাচ্ছে এই মোবাইল অ্যাপ যেটি একটি স্মার্টফোনে ইন্সটল করে অতি সহজেই গাড়ি, বাইক কিংবা এম্বুলেন্স অন ডিমান্ড বুক করা যাবে। এ ছাড়াও প্রি রিজার্ভেশন এর অপশন দিয়ে দূর যাত্রার জন্য গাড়ি বুকিং দিলে সময় মতো গাড়ি হাজির হয়ে যাবে দরজায়।

Ezzyr অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে এবং শীঘ্রই এপল প্লে স্টোরেও পাওয়া যাবে।

ইজিয়ার এর পরিচালক কামরুল হাসান ইমন বলেন, আমরা পুরোপুরি দেশীও উদ্যোক্তা এবং সম্পূর্ণ দেশীও প্রযুক্তি ব্যবহার করেছি। এখন শেষ মুহূর্তের কাজ চলছে। সেপ্টেম্বর মাস থেকে ঢাকাতে এই অ্যাপ ভিত্তিক গাড়ি ও বাইক শেয়ারিং সার্ভিসের বানিজ্যিক যাত্রা শুরু হবে যা এ বছরেই পরের ধাপে চট্টগ্রাম ও সিলেটে শুরু করা হবে। আগামী দুই মাসে আমরা যত সম্ভব গাড়ি ও প্যাসেঞ্জার কে আগ্রহী করে তুলার চেষ্টা করবো রেজিস্ট্রেশন করার জন্যে। যারা প্রথম দিকের রেজিস্ট্রেশন করবেন তাদের সবার জন্যেই কিছু ছাড় থাকবে পুরো বছর জুড়ে। গুগুল প্লে স্টোরে ezzyr দিয়ে সার্চ করলেই চলে আসবে দুইটি অ্যাপ, ezzyr driver শুধু মাত্র যারা গাড়ি দিতে ইচ্ছুক এবং ezzyr শুধু মাত্র প্যাসেঞ্জারদের জন্য। এ ছাড়াও www.ezzyr.com এ প্রবেশ করে কম্পিউটার থেকেও রেজিস্ট্রেশন করা যাবে সহজে।

ঢাকা শহরে শুধু মাত্র গাড়ি ও বাইক চলন্ত অবস্থায় থাকলে ট্রাফিক জ্যাম অনেকাংশে কমে যাওয়া ছাড়াও যাদের গাড়ি নেই তাঁরা পরিবার নিয়ে একটু আরামে যাতায়াত করতে পারবেন। এছাড়া দ্রুত বহনের জন্যে বাইক সার্ভিসটিও ভালো সাড়া পাওয়া যাবে বলে আশা প্রকাশ করছি।

385 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =