/ Food & Drink: Restaurants /

আমারি ঢাকা টেকওয়ে মেন্যু অফার

আমারি ঢাকা টেকওয়ে মেন্যু অফার
Hebiro Stuff on September 21, 2016 - 12:27 am » CATEGORY: Food & Drink: Restaurants

আমারি ঢাকা রাজধানী গুলশান ২ নাম্বারে অবস্থিত। কম সময়ে জনপ্রিয় পাওয়া এই পাঁচ তারকা হোটেলটি এখন অন্য পাঁচ তারকা হোটেলগুলোর সঙ্গে টেক্কা দিচ্ছে। মানে ও গুণে অনন্যা এই হোটেলটির রেস্টুরেন্টের খাবারের মানও বেশ।

আর এখন আমারি ঢাকা ক্যাসকেড লাউঞ্জে চলছে টেকওয়ে মেন্যু অফার। এটি ২ জনের জন্য কাপল টেকওয়ে মেন্যু। যেটি পরিবেশন করা যাবে দুইজনকে। কাপল টেকওয়ে মেন্যুতে থাকছে মাটন বিরিয়ানি, মোগলাই চিকেন, ভেজিটেবল ভুনা। এছাড়া ডেসার্ট হিসেবে থাকছে বাসবুসা। আর এই প্যাকেজটি মূল্য ২৫০০++টাকায়।

এছাড়াও ফাস্টফুডপ্রেমীদের রয়েছে বিভিন্ন স্বাদের পাস্তা, স্পাগেটি, পিৎজা, বার্গার, স্যান্ডউইচ এবং সালাদ টেকওয়ে। বিভিন্ন স্বাদের পাস্তা ও স্পাগেটির সঙ্গে ফ্লেভারের মধ্যে পাবেন পোমোডরো, ল্যাম্ব/চিকেন বোলেগনেস, ভেজিটেবল লাসাঙ্গা এবং আরো নানা স্বাদের স্পাগেটি ৯০০+টাকা থেকে শুরু করে ১২০০+টাকা পর্যন্ত। মজাদার পিৎজা উপভোগ করতে পারবেন ৬৫০++টাকা থেকে শুরু করে ৯৫০++টাকার মধ্যে। মার্গারিটা, হাওয়াইয়ান, ভেজিটেরিয়ান এবং অন্যান্য স্বাদের পিৎজা পাওয়া যাবে ক্যাসকেডে। এছাড়াও অপূর্ব স্বাদের নানা রকমের স্যান্ডউইচ ঘরে বসে উপভোগ করতে পারবেন ৭০০+টাকা থেকে শুরু করে ১৩০০++টাকার মধ্যে।

আমারি ঢাকাতে আরো রয়েছে স্পেশাল সালাদের অফার। আমারি সালাদ, সিসার সালাদ, স্পেশাল গ্রিক সালাদ উপভোগ করতে পারবেন ঘরে বসেই ৭৫০++টাকা থেকে শুরু করে ৮০০++টাকার মধ্যে। এই অফার দিনের ২৪ ঘণ্টা এবং সপ্তাহের ৭ দিনই উপভোগ করা যাবে। খাবার নেয়ার ক্ষেত্রে ৩ ঘণ্টা আগে অর্ডার দিতে হবে। রিজার্ভেশনের জন্য কল করতে হবে: ০১৮৭৮৪৩৩৩৩৩, ০১৮৮৭৮৪৯৯৯৯

196 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

8 + 16 =