/ Food & Drink: Restaurants /

মজাদার খাবারের আস্তানা পেয়ালা ক্যাফে

Hebiro Stuff on August 25, 2016 - 5:55 pm » CATEGORY: Food & Drink: Restaurants

যাত্রা শুরুর পর থেকেই পেয়ালা ক্যাফে মানুষের কাছে নিত্যনতুন মজাদার সব খাবার উপস্থাপন করে জনপ্রিয় হয়ে উঠেছে। পেয়ালার মুখরোচক খাবার আর পানীয় সত্যিই অসাধারণ। সম্প্রতি তাদের মেন্যুতে যুক্ত হয়েছে তিনটি নতুন স্বাদের ভিন্নধর্মী আয়োজন-তান্দুরি চিকেন, বিফ রেনড্যাং এবং পালাক পনির।

গরম আর ভিন্নমাত্রা স্বাদের তান্দুরি চিকেন, পালং শাক মিশ্রণের পালাক পনির এবং সিজলিং বিফ রেনড্যাং, র‌্যাপ অথবা সালাদ দুটো পদের সাথেই যায়। তবে একটি কথা না বললেই নয়, যারা মাংস থেকে বেশি সবজি পছন্দ করেন ও কখনই মুখোরোচক কোনো খাবার মিস করতে চান না, তাদের জন্য পালাক পনির হতে পারে সুস্বাদু খাবারের বিশেষ বিকল্প।

তান্দুরি চিকেনের সুবাস নাকে এলেই ফিরে যাবেন সেই মুঘোল যুগে। আর মজাদার মাংসের স্বাদের বিফ রেনড্যাং এর স্বাদ আপনাকে নিয়ে যাবে সুদূর ইন্দোনেশিয়ায়।

পেয়ালা ক্যাফে শুধু মুখরোচক ঝাল খাবারের জন্যই নয়, বিশেষভাবে ডেজার্টের শিল্পকর্তাও বলা যায়। কারণ এর প্রতিটি খাবারেই আছে ভিন্নতা। পেয়ালায় গত সপ্তাহে মেন্যুতে যোগ হয়েছে নতুন বেশ কয়েকটি ডেজার্ট। সুস্বাদু চকলেট বোস্টন ব্রাউনি  । ১২০ টাকায় পাওয়া যাবে এই অসাধারণ স্বাদের আইটেম। আরেকটি কফি স্বাদের মোকা ক্রিম ক্যারামেল যা মনকে সচেতজ করে তুলবে। এছাড়াও আরেকটি নতুন আইটেম ব্রাউনি-ও-ট্রাইফল যাতে ব্রাউনি, চকলেট পুডিং, হুইপড ক্রিম এবং সবার পছন্দের ওরিও-এর একাধিক স্তর আছে। পেয়ালা ক্যাফে গুলশান-২ এর ডিসিসি মার্কেটের নীচতলায় অবস্থিত আর সেখানে গেলেই স্বাদ নিতে পারবেন এইসব মজাদার খাবারের।

পেয়ালা ক্যাফের সেখানে কিছু সংরক্ষিত ছবি
SOURCE: WWW.FACEBOOK.COM/PEYALAB

[ngg_images source=”galleries” container_ids=”21″ display_type=”photocrati-nextgen_basic_thumbnails” override_thumbnail_settings=”0″ thumbnail_width=”240″ thumbnail_height=”160″ thumbnail_crop=”1″ images_per_page=”20″ number_of_columns=”0″ ajax_pagination=”0″ show_all_in_lightbox=”0″ use_imagebrowser_effect=”0″ show_slideshow_link=”0″ slideshow_link_text=”[Show slideshow]” order_by=”sortorder” order_direction=”ASC” returns=”included” maximum_entity_count=”500″]

90 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

twenty − 12 =