/ Fashion: Shopping /

জাসিয়া’তে পছন্দের গহনা

জাসিয়া / Jasia / গহনা / Jewellery / Fashion / Hebiro.com / Hebiro / Fashion Trend / Lifestyle / Portal / Magazine / Bangladesh
Hebiro Stuff on September 19, 2016 - 2:48 pm » CATEGORY: Fashion: Shopping

ব্যস্ততার মাঝে সময় নেই বলতেই হয়। শপিং এর জন্য যে একটু আলাদা সময় বের হবে সেটিও সম্ভব হয়ে ওঠে না। কাজ শেষ করতে করতেই দিন পার। সময় যখন হয় তখন আবার শপগুলো থাকে বন্ধ। তবুওতো চাই শপিং করতে। এই শপিং যেনতেন নয়।

গহনার ক্ষেত্রে একটু দেখে শুনে বুঝেই শপিং করতে হয়। হোক না আসল বা রিপলিকা গহনা সেতো গহনায় তো নাকি? মানানসই না হলে সেটি পড়ার আর কোনো কারণ হয়ে ওঠে না।

পোশাকের সাথে মিল রেখেই গহনা পছন্দ করতে হয় এটি সবার জানা। না হলে খাপ ছাড়া ছাড়া লাগে। আশার কথা এখন ঘরে বসেই আপনি আপনার পছন্দ মতো গহনা কিনতে বা অর্ডার দিতে পারবেন। ফেসবুকভিত্তিক প্রতিষ্ঠান জাসিয়া বিক্রি করছে বাহারি ডিজাইনের গহনা। দেশি-বিদেশি রুচিশীল গহনায় তারা সাজিয়েছেন তাদের অনলাইন শপটি।

গলার মালা, আংটি, কানের দুল, চুড়ি, পুতির মালাসহ নানা ডিজাইনের গহনা আছে জাসিয়া’র। দেশের যেকোনও স্থান থেকে জাসিয়াতে অর্ডার করা যাবে। আমদানি ও উৎপাদনকারী প্রতিষ্ঠান জাসিয়া ২৪ ঘন্টা ক্রেতাদের জন্য উম্মুক্ত। এছাড়া জাসিয়াতে গহনার দামও তুলনামূল কম।

ফেসবুক: www.facebook.com/jasiaonline

218 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

19 − 2 =