/ Fashion: Shopping /

জোডিয়াক এর যাত্রা এবার নতুন উদ্দোমে

জোডিয়াক এর যাত্রা এবার নতুন উদ্দোমে
Hebiro Stuff on October 22, 2016 - 2:34 pm » CATEGORY: Fashion: Shopping

জোডিয়াক ২০১২ সালে যাত্রা শুরু করে অনলাইনে কমপ্লিট স্যুট অর্ডারের মাধ্যমে। অনলাইনে তৈরী পোষাক বিক্রয় হলেও এরকম ভাবে অর্ডার নেয়ার পদ্ধতি জোডিয়াক প্রথমেই পদক্ষেপ নেয় ডিজিটাল বাংলাদেশের কনসেপ্টকে সামনে রেখে। এই প্রতিষ্ঠানের ডিজাইনার জুবায়ের আহমেদ লিওন জানান অনলাইনে অর্ডার নিতে গিয়ে কোনো সমস্যায় পরতে হয়না। ক্রেতা তাঁর শরীরের মাপ প্রদান করে থাকেন, এ ছাড়া প্রতিষ্ঠানের পক্ষ থেকেও ফোনের মাধ্যমে মাপ নিশ্চিত করা হয়।

অনলাইনে সবচেয়ে সুবিধা হলো ক্রেতা অনেক সময় নিয়ে কাপড়ের রঙ, ডিজাইন মন মতো বেছে নিতে পারেন। যদি মাপের ব্যপারে কোনো প্রকার সন্দেহ থাকে সেক্ষেত্রে লিওন সঠিক মাপের জন্যে কাস্টমার সার্ভিসের একজনকে পাঠিয়ে সঠিক মাপ গ্রহণ করে থাকেন। জোডিয়াকের সফল যাত্রা হলো ক্লায়েন্টের পুরোপুরি সময় বাচিঁয়ে হোম ডেলিভারী সার্ভিস নিশ্চিত করা।

এই শীতের জন্যে প্রতিষ্ঠানটি একটি নতুন অফার নিয়ে এসেছেন। ট্রাফিক জ্যামে বসে সময় নষ্ট না করে ইতিমধ্যে অর্ডার দিচ্ছেন ক্রেতাগণ। এই শীতে পাওয়া যাবে কাপড় সহ কমপ্লিট স্যুট মাত্র ছয় হাজার টাকায়। কমপ্লিট স্যুটের সাথে ওয়েস্টকোট সাত হাজার পাঁচশত টাকা, ডিজাইনার স্যুট দশ হাজার সহ নানান বিয়ের জন্যে ডিজাইন স্যুট।

বিশেষ করে বর্তমান ফ্যাশনকে মাথায় রেখেই ডিজাইনার লিওন ডিজাইন করে থাকেন। লিওনের ভবিষ্যতের চিন্তা অতি শিগ্রই একটি শো’রুমের ব্যবস্থা করা। অনিলাইনে অর্ডারের জন্যে ফেইসবুকের পেইজে দেখে আসতে পারেন।

https://www.facebook.com/zodiac4u

 

389 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

seven + fifteen =