/ Fashion: Shopping /

২০১৬ ঈদূল আযহায় পাঞ্জাবি’র নতুনত্ব

২০১৬ ঈদূল আযহায় পাঞ্জাবি'র নতুনত্ব
Hebiro Stuff on September 9, 2016 - 1:01 am » CATEGORY: Fashion: Shopping

গরুর হাটে যাবার প্রস্তুতির সাথে সাথে কোরবানি ঈদের প্রস্তুতির অংশ হিসেবে ঈদের কেনাকাটা নিয়ে সবারই ব্যস্ত সময় কাটছে। নতুন পোষাকে ঈদের আনন্দ ব্যপারটাই আলাদা। ছেলেদের বিশেষ চাহিদা না থাকলেও একটি পাঞ্জাবি এনে দেয় আনন্দের ঈদ। তাই ঈদে পাঞ্জাবী কালেকশন কোথায় কেমন, দামটাই বা কেমন একটু দেখে নেয়া যাক। এখন বেশিরভাগ পুরুষ সাস্থ্য সচেতন তাই স্লিমফিট পাঞ্জাবির রয়েছে ব্যাপক চাহিদা। ট্রেন্ড হিসবে লম্বা কিন্তু স্লিমফিট পাঞ্জাবি চাই। ওজিস এর সত্বাধিকারীর ভাষ্য।

তরুন প্রজন্মের পছন্দের ফ্যাশন হাউজ ব্যাং এনেছে তাদের সুন্দর সব ডিজাইনের কালেকশন। ১৫০০-২০০০ টাকার মধ্যে সুন্দর ডিজাইনের অনেক পাঞ্জাবির কালেকশন নিয়ে হাজির হয়েছে এই ফ্যাশন হাউজটি।

২০১৬ ঈদূল আযহায় পাঞ্জাবি'র নতুনত্বকিছুটা সাশ্রয়ী হলেও ডিজাইনে নতুনত্ব নিয়েই এবার তৈরী আছে দেশিদশ। বসুন্ধরা সিটির লেভেল ৭ এ এবং গুলশানের তেজগাঁও লিংক রোডের শোরুমে এসেছে বিশাল সব কালেকশন। দেশিদশের সাদাকালোতে পাওয়া যাবে নতুন সব কালেকশন।

রেগুলার ফিটের পাশাপাশি স্লিমফিট পাঞ্জাবি করা হয়েছে অঞ্জন’স এর সংগ্রহে। দেশিদশের অন্যতম ফ্যাশন হাউস অঞ্জনস এই ঈদে পাঞ্জাবির কাটিং এ অনেক বেশি পরিবর্তন এনেছে। আগের সময়ের তুলনায় পাঞ্জাবির দৈর্ঘ্য বেড়েছে।  কটন, সিল্ক, এন্ডি, জ্যাকার্ড কটন, জয়সিল্ক, সিল্কি কটনসহ বিভিন্ন কাপড় ব্যবহার করা হয়েছে। পাঞ্জাবির মূল্য সিল্ক (৩০০০-৬০০০) টাকা, এন্ডি কটন (২৫০০-৩৫০০) টাকা, কটন (৮০০-২৫০০) টাকা।

লুবনান ও ইনফিনিটির শোরুমে পাওয়া যাবে সকল বয়সের ছেলে-পুরুষের সুন্দর সব ডিজাইনের পাঞ্জাবি।

আড়ং কে না চেনার কোনো কারণ নেই। সুবিশাল সংগ্রহ নিয়ে হাজির হয়েছে আড়ং। আড়ং এর তেজগাও-গুলশান, ধানমন্ডি কিংবা উত্তরার আউটলেটে গিয়ে পাওয়া গেলো নতুন সব সংগ্রহ।

৭০০ থেকে ২০০০ টাকার মধ্যেই আপনি পছন্দের পাঞ্জাবি কিনতে পারবেন রাজধানীর প্রাণকেন্দ্র শাহবাগে।  ঈদ উপলক্ষে রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের ফ্যাশন হাউসগুলোতে বাহারি রঙের পাঞ্জাবি দৃষ্টি কাড়বে ক্রেতাদের। রাজধানীর অভিজাত ফ্যাশন হাউসগুলো থেকে এখানে অপেক্ষাকৃত সাশ্রয়ী দামে মিলবে পছন্দের পাঞ্জাবি। এখানকার হাউসগুলোতে দামের ক্ষেত্রে বেশি পার্থক্য নেই।

এছাড়া এলিফেন্ট রোড, ধানমন্ডি, মিরপুর উত্তরাসহ সারাদেশের শপিংসেন্টারগুলোতেই জমে উঠেছে ঈদের কেনাবেচা। আর এর বড় অংশ দখল করে আছে পাঞ্জাবির কালেকশন।

আকর্ষণীয় ছাড় দিয়ে ক্রেতার দৃষ্টি আকর্ষণ করছে বিক্রেতাগণ।

২০১৬ ঈদূল আযহায় পাঞ্জাবি'র নতুনত্ব

955 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

twenty + 15 =