/ Entertainment: ShowBiz /

আয়নাবাজি দেখে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান মুগ্ধ

আয়নাবাজি দেখে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান মুগ্ধ
Hebiro Stuff on October 14, 2016 - 5:35 am » CATEGORY: Entertainment: ShowBiz

অমিতাভ রেজা পরিচালিত ছবি আয়নাবাজি দেখে গত মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১১টার শোতে রাজধানীর বসুন্ধরা সিনেপ্লেক্সে ছবিটি উপভোগ করেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। 


সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন ‘আমি এর আগে অনেক ছবি দেখেছি এবং এটাও দেখেছি অনেকে ছবি বানাতে গিয়ে নাটক অথবা টেলিফিল্ম বানিয়ে ফেলে কিন্তু অমিতাভ চলচিত্রই বানিয়েছে। আয়নাবাজি ছবিটি দেখে আমি সত্যি খুব মুগ্ধ এবং আনন্দিত।

নাট্যব্যক্তিত্ব আলী যাকের ও বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকমের চেয়ারম্যান গীতি আরা সাফিয়া চৌধুরী এ সময় আসাদুজ্জামান নূরের সঙ্গে চলচ্চিত্রটি উপভোগ করেন। সর্বশেষ ফারুকীর টেলিভিশন চলচ্চিত্রটি দেখেছিলাম। বেশ কয়েকবছর পর কোনো ভালোলাগার মতো চলচ্চিত্র দেখছি। আমার কাছে সত্যিই খুব ভালো লেগেছে বলেছেন নাট্যব্যক্তিত্ব আলী যাকের। আয়নাবাজি টিম যে অনেক কষ্ট করেছে তা ছবিটি দেখলেই বুঝা যায়। এই কথাটি আর কাউ নয় বলছেন গীতি আরা সাফিয়া। তিনি আরও বলেন প্রায় বিশ বছর পর হলে সিনেমা উপভগ করলাম। মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নাটক ও চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম, চিত্রনায়িকা আইরিনসহ আরও অনেকে আয়নাবাজি উপভগ করেন।

 



ট্রেইলারঃ

106 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

2 × four =