/ Entertainment: ShowBiz /

এবার শাকিব খান এর নায়িকা শুভশ্রী

Hebiro Stuff on July 18, 2016 - 12:18 am » CATEGORY: Entertainment: ShowBiz

যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করবেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান – এমন খবর বেরিয়েছে বেশ কয়েকবার। কিন্তু এখন পর্যন্ত তাকে কোনো যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। তবে এবার সেই খবর সত্যি হতে যাচ্ছে। সম্প্রতি এফডিসিতে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এটি যৌথভাবে প্রযোজনা করবেন জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজ। পরিচালনা করবেন পশ্চিম বাংলার রাজা চন্দ।


এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘অনেক আগেই যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করার প্রস্তাব আসছিল। সব কিছু ঠিকঠাকমতো না মেলায় এত দিন কাজ করা হয়নি। যৌথ প্রযোজনার ছবির নিয়মনীতি ঠিকমতো পালন করা হচ্ছে কি না, গল্পের গভীরতা, আমাদের সমাজের সাথে এর বাস্তবতাসহ অনেক কিছু নিয়ে আমাকে চিন্তা করতে হয়েছে ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে।’ জনপ্রিয় এই অভিনেতা বলেন, ‘সংস্কৃতির বিস্তার সীমানা প্রাচীর দিয়ে আটকানো যায় না। এটি মানুষের মনস্তাত্ত্বিক বিষয়। আমি চাই আমার দেশকে ওই পারের (পশ্চিম বাংলা) মানুষ চিনুক নতুন করে। বাংলাদেশের মানুষ কাজের প্রতি কতটা মনোযোগী, কতটা দায়িত্বশীল আর বন্ধুত্বপরায়ণ সেটি তাদের জানা দরকার। সেই চিন্তা থেকেই যৌথ প্রযোজনার ছবিতে চুক্তিবদ্ধ হওয়া।’

ইদানীং যৌথ প্রযোজনার ছবি নিয়ে অনেক গুঞ্জন শোনা যায়। বিশেষ করে নিয়মনীতি সঠিকভাবে পালন করা হচ্ছে না বলে অভিযোগ উঠেছে বেশ কয়েকটি ছবির ক্ষেত্রে। এ বিষয়ে শাকিব খান বলেন, ‘এটি খুবই দুঃখজনক ঘটনা। এ ক্ষেত্রে প্রযোজনা প্রতিষ্ঠানগুলোকে শক্ত ভূমিকা পালন করতে হবে। এ ধরনের ঘটনা যাতে না ঘটে শিল্পী হিসেবে আমার যা করণীয় তা করব।’

শাকিব এখন অভিনয় করছেন রাজনীতি ছবিতে। পরিচালনা করছেন বুলবুল বিশ্বাস। ছবির প্রথম ভাগের শুটিং নেপালে হয়েছে। এতে শাকিব খান ব্যারিস্টারের ভূমিকায় অভিনয় করছেন। দীর্ঘ দিন পর এ রকম কোনো চরিত্রে অভিনয় করছেন শাকিব। পুরান ঢাকার পারিবারিক রাজনীতির গল্প নিয়ে রাজনীতি ছবিটি নির্মিত হচ্ছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এ ছবি নিয়ে শাকিব বলেন, ‘রাজনীতি ছবিতে চলমান রাজনীতির প্রতিচ্ছবি ভেসে উঠবে। রাজনীতি প্রিয় মানুষ এ ছবি দেখে বেশি মজা পাবে। এই ছবিতে নতুন এক শাকিব খানকে দেখতে পাবেন দর্শকেরা।

149 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

one × four =