/ Trending: Fashion /

এক পলকে রকমারি ওড়না এর খবরাখবর

এক পলকে রকমারি ওড়না এর খবরাখবর
Hebiro Stuff on October 16, 2016 - 2:04 am » CATEGORY: Trending: Fashion

বাহারি রঙয়ের রকমারি ওড়না এর ব্যাবহার এখন দিন দিন বারছে। একটি পোশাকের নতুনত্ব এনে দিতে পারে একমাত্র ওড়না। একটি নান্দনিক সৌন্দর্য এনে দিতে পারে শুধু একটা ওড়নাই। এটি বরাবরই একটি অন্যতম ফ্যাশন এর অংশ। শুধু যে রঙ মিলিয়ে ওড়না পরা হয় তা কিন্তু না। এটা অনেক আগের একটা ধারণা ছিল এবং এখন এটা পালটে গেছে। 


ওড়নার ব্যাবহার এখন দিন দিন খুব জনপ্রিয় হয় উঠছে। নানা শেডের, মাল্টি কালারের ওড়নার চল এখন অনেক বেশি। অনেক সময় দেখা যায় একটি ওড়না দিয়ে দু তিনটা জামা পরা যায় খুব সহজেই।

রকমারি ওড়না কোথায়ে পাওয়া যাবে ? কেমন দাম হবে? এ ধরনের প্রশ্নের মুখে সবাইকেই পরতে হয়। সুতি একরঙা ও হালকা কাজের ওড়না পাওয়া যাবে ১৫০ থেকে ৩০০ টাকায়, পাকিস্তানি জর্জেটের হাতের কাজের ওড়না ৪০০ থেকে ১৬০০ টাকা, খাদি ১২০ থেকে ৩০০ টাকা, হ্যান্ড প্রিন্ট ৩৫০ থেকে ৮০০ টাকা, বলাকা সিল্ক ৩০০ থেকে ১০০০ টাকা, শার্টনি ৫০০ থেকে ৮০০ টাকা, মসলিন ৫০০ থেকে ৬০০ টাকা, সিল্ক শিফন ১৫০ থেকে ৩০০ টাকা, সিল্কের ছোট ওড়না ২৫০ থেকে ৬০০ টাকা, সুতি স্কার্ফ ২০০ থেকে ৩০০ টাকা, মাফলার ওড়না ২০০ থেকে ৪০০ টাকা, জুট কটন ১৫০ থেকে ৩০০ টাকা, সিল্ক ৪৫০ থেকে ১৫০০ টাকা, চিনন ৩০০ থেকে ৬০০ টাকা, ক্রেপ জর্জেট ৩৫০ থেকে ৪৫০ টাকা, বাটিক ১২০ থেকে ৪০০ টাকা, সুতি টাইডাই ১৫০ থেকে ৩৫০ টাকা, সিল্ক টাইডাই ২০০ থেকে ৫০০ টাকা, স্প্রে ৪০০ থেকে ১২০০ টাকা, সিল্ক কোঁকড়ানো ওড়না ৩০০ থেকে ৮০০ টাকা, জামদানি ২০০ থেকে ৪০০ টাকার মধ্যে পাওয়া যায়। বিভিন্ন বুটিক হাউজ গুলতে এ রকমারি ওড়না খুব সহজেই পাওয়া যায়। আর মার্কেট তো আছেই। আর সব সময় দাম নির্ভর করবে কাজের উপর।

ইদানীং কিছু ওড়নাতে নানা রকমের পাড় ব্যাবহার করা হয়। আর তাছাড়া সুতি ও জর্জেট এর ওড়নাতে এমব্রয়ডারি করা হয়। যার কারনে পোশাকটি আরও ফুটে উঠে ।

564 views

0 POST COMMENT

Send Us A Message Here

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =